Hawa Movie Download Link

মেজবাউর রহমান সুমনের "হাওয়া" মানুষের হৃদয়ে ঝড় তুলেছে, এর উচ্ছ্বসিত সিনেমাটোগ্রাফি এবং বিশ্বাসযোগ্য অভিনয় দিয়ে। চলচ্চিত্রটি সম্প্রতি নন্দনে একটি স্থবিরতা সৃষ্টি করেছে, যেখানে কলকাতার দর্শকরা চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে সিনেমাটি দেখতে ভিড় জমায়।

29শে জুলাই মুক্তি পাওয়া ছবিটি প্রেক্ষাগৃহে তার 100 দিনের স্টার পূর্ণ করেছে। ছবিটির সেঞ্চুরি ইনিংসকে স্মরণীয় করে রাখতে নির্মাতারা মহাখালীর স্টার সিনেপ্লেক্সে কাস্ট এবং কলাকুশলী এবং স্থানীয় মিডিয়ার সাথে সিনেমাটির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, মেজবাউর রহমান সুমন, রাশেদ শরীফ শোয়েব ও এরফান মৃধা শিবলু প্রমুখ।

চঞ্চল চৌধুরীর ঘৃণ্য প্রতিপক্ষের চরিত্রে শক্তিশালী অভিনয় চাঁন মাঝি ছবিতে শো চুরি করে। 'হাওয়া'র বিস্ময়কর মাইলফলক এবং সিনেমা হলের যাত্রার কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন এই অভিনেতা।


"আমরা সত্যিই আনন্দিত যে চলচ্চিত্রটি সারা বাংলাদেশ এবং বিশ্বজুড়ে জয়লাভ করছে, এবং এখনও বিভিন্ন দেশে এবং উৎসবে প্রদর্শিত হচ্ছে। এটি আমাদের দেশের জন্য একটি বিশাল অর্জন এবং গর্বের বিষয়। আমি সত্যিই আপনাদের সকলের কাছে কৃতজ্ঞ। 'হাওয়া'-এর সাথে থাকার জন্য, যদিও আমি এখানে একজন শিল্পী ছাড়া আর কিছুই নই,” অনুষ্ঠানে বলেন চঞ্চল চৌধুরী।



মেজবাউর রহমান সুমনও মুভিতে কাস্ট এবং কলাকুশলীদের মুখ্য ভূমিকার প্রতিফলন ঘটিয়েছেন।

"হাওয়া আমার প্রথম ফিচার ফিল্ম, এবং এই ছবিটি আমার কাছে কতটা তাৎপর্যপূর্ণ তা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আমি নিশ্চিত যে আমি ভবিষ্যতে অনেক সিনেমা বানাবো, কিন্তু ভালোবাসা এবং পরিশ্রমের তুলনায় কিছুই হতে পারে না। আমি এতে ঢেলে দিয়েছি,” বলেছেন পরিচালক।

"এর আগে, আমরা সিনেমাটির বিশেষ স্ক্রিনিং করতে পারিনি, কারণ আমরা নিজেরাই টিকিট ধরতে পারিনি। দর্শকদের ব্যাপক সাড়ায় আমরা কেবল অভিভূত হয়েছিলাম। সিনেমাটির জনপ্রিয়তার জন্য ধন্যবাদ, দর্শকরা জানেন আমাদের উজ্জ্বল সিনেমাটোগ্রাফার, অভিনয়শিল্পী এবং আমি, যাইহোক, এই স্ক্রিনিংয়ের মাধ্যমে, আমরা আমাদের চমৎকার চিত্রনাট্যকার সহ দলের প্রতিটি ক্রু সদস্যকে ধন্যবাদ জানাতে চেয়েছিলাম। আমি সত্যিই খুশি যে আমরা অবশেষে এই সুন্দর অনুষ্ঠানে একসঙ্গে সিনেমাটি দেখতে পেরেছি। সুমন যোগ করেছে।

ভয়ঙ্কর গুলতি চরিত্রে অভিনয় করা নাজিফা তুশিকে একটি সুন্দর কালো শাড়িতে বিস্ময়কর লাগছিল। সিনেমা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ ছিলেন এই অভিনেত্রী।

"হাওয়া আমাকে প্রচুর খ্যাতি এনে দিয়েছে, এবং পর্দায় গুলটির মতো শক্তিশালী চরিত্রটি ফুটিয়ে তুলতে সক্ষম হওয়া, এটি একটি সার্থক অভিজ্ঞতা তৈরি করেছে। এই মুভিটি সম্পূর্ণ করার জন্য আমাদের 3 বছর ধরে কাজ করতে হয়েছিল, যখন তীব্র প্রশিক্ষণের মধ্য দিয়েছিলাম। ক্যামেরার সামনে গুলতিকে চিত্রিত করার অনুমতি দেওয়া হয়েছে, আমাকে তাকে মন এবং শরীর উভয়েই মূর্ত করতে হয়েছিল,” অভিনেত্রী বলেছিলেন।

মুভিটির নিঃসন্দেহে একটি রোলার-কোস্টার রাইড ছিল, টিকিট বিক্রি থেকে মুনাফা অর্জন করে এবং সপ্তাহান্তে থিয়েটার জুড়ে ক্রমাগত রাজত্ব করে। সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, মুভিটি শুধুমাত্র মাল্টিপ্লেক্সে 14 কোটি টাকায় সংগ্রহ করেছে এবং উত্তর আমেরিকা এবং অস্ট্রেলিয়াতেও অসাধারণ পারফর্ম করেছে।

অস্কার কমিটি বাংলাদেশ কর্তৃক ৯৫তম একাডেমি অ্যাওয়ার্ডের 'সেরা আন্তর্জাতিক ফিচার ফিল্ম' বিভাগে মনোনয়নের জন্যও ছবিটি নির্বাচিত হয়েছে। যাইহোক, ছবিটিতে একটি মোহগ্রস্ত শালিক পাখি দেখানোর দৃশ্য এবং মুভিতে ধূমপানের দৃশ্যের সময় তামাক-বিরোধী বার্তা প্রদর্শন না করার জন্য একাধিক আইনি সমস্যায় জড়িয়ে পড়ে। তবুও, 'হাওয়া'-এর প্রভাব অনস্বীকার্য এবং এর গানগুলো বাংলাদেশের মানুষের হৃদয়ে গেঁথে গেছে। 

হাওয়া মুভি ডাউনলোড করুন

Hawa Full Movie Download HD - হাওয়া মুভি ডাউনলোড

হাওয়া ফুল মুভি - Watch HD Mp4 Videos Download Free

Hawa Movie Download Link | হাওয়া সম্পুর্ন মুভি ডাউনলোড

hawa bangla movie download

অপারেশন সুন্দরবন ফুল মুভি Operation Sundarban Full Movie Download

Mejbaur Rahman Sumon's "Hawa'' has stormed into the hearts of people, with its exhilarating cinematography and believable cast. The movie recently created a standstill at Nandan, where Kolkata audiences pulled up in crowds to watch the movie at 4th Bangladesh Film Festival.

The film, which was released on July 29, has completed its stellar 100-day run in theaters. In order to commemorate the century innings of the film, the makers organised a special screening of the movie along with the cast and crew and local media at Mohakhali's Star Cineplex. Chanchal Chowdhury, Nazifa Tushi, Mejbaur Rahman Sumon, Rasheed Sharif Shoaib and Erfan Mridha Shiblu, among others, were present at the event.

Chanchal Chowdhury's powerful performance as the despicable antagonist Chan Majhi stole the show in the film. The actor became emotional on talking about 'Hawa's amazing milestone and journey in cinema halls.

Download Now

"We are really happy that the movie is triumphing all over Bangladesh and across the world, and is still being screened across various countries and festival. This is a huge achievement and a matter of pride for our country. I am really thankful to you all for staying with 'Hawa', though I am nothing but an artiste here," said Chanchal Chowdhury at the event.

Mejbaur Rahman Sumon also reflected upon the cast and crew's pivotal role in the movie.

"Hawa is my first feature film, and I really can't express in words how much this film means to me. I am sure I will make many movies in the future, but nothing can be compared to the amount of love and hard work I have poured into it," said the director.

"Earlier on, we couldn't do the special screening of the movie, as we couldn't get hold of the tickets ourselves. We were simply overwhelmed with the massive respond by the audiences. Thanks to the popularity of the movie, audiences know our brilliant cinematographers, performers and I, however, through this screening, we wanted to thank each and every crew member of the team, including our wonderful screenwriters. I am really happy that we are finally able to watch the movie together in this beautiful occasion," added Sumon.

Nazifa Tushi, who played the fierce Gulti, looked astonishing in a beautiful black saree. The actress was full of praises about the movie.

"Hawa has brough me immense fame, and to be able to portray such a powerful character like Gulti on screen, made it a worthwhile experience. We had to work for 3 years straight to complete this movie, while undergoing intense training. Before I was allowed to portray Gulti in front of the camera, I had to embody her in both mind and body," said the actress.

Download Link

The movie undoubtedly had a roller-coaster ride, racking in profits from ticket sales, and continuously reigning in weekends across the theatres. According to recent reports, the movie collected in BDT 14 crores in multiplexes only, and has also performed exceptionally well in North America and Australia.

The movie has also been selected for nomination into the 'Best International Feature Film' category of the 95th Academy Awards, by the Oscar Committee Bangladesh. However, the film was also muddled in multiple legal issues over its scenes of featuring a captivated shalik bird, and for not showcasing anti-tobacco messages during smoking scenes in the movie. Nevertheless, the impact of 'Hawa' is undeniable and its songs have been etched into the hearts of Bangladeshi people.

Post a Comment

Previous Post Next Post
close